চিলেকোঠা ওয়েবজিন - সেপ্টেম্বর ২০১৪


















চিলেকোঠা ওয়েবজিন। আবার শুরু হল। মাঝে সামান্য বিশ্রামের প্রয়োজন হয়েছিল, এবার সে প্রয়োজন ফুরিয়েছে। নব উদ্যমে শুরু হল চিলেকোঠা ওয়েবজিন-এর পথ চলা। আগের বিভাগগুলিই থাকছে, একটু স্লিম-ট্রিম হয়ে... স্বাস্থ্য-সচেতন হওয়া যে কতটা জরুরি তা তো আমরা সবাই জানি আজকের দিনে, তাই না? চিলেকোঠার সদস্যদের লেখালিখি দিয়েই মূলত আমাদের নৈবেদ্য সাজাচ্ছি।


নৈবেদ্যর কথায় মনে পড়ে গেল, পুজো আসছে। কাশফুল বা সোনারঙা রোদ এখনও সেভাবে না দেখা গেলেও, বাজার ভিড়ে ভিড়। সকলেই জানেন, চিলেকোঠার নানান বিচিত্র রূপ এবং উপস্থিতি। চিলেকোঠা বর্ষায় ইলিশের সাথেও যেমন থেকেছিল ডোমজুড়ে, আবার ঢাকে কাঠি পড়ার আগে, তেমনই মেতে উঠতে চলেছে “মনের বয়স বাড়তে দেব না” বিষয়ক আড্ডায়-গল্পে-গানে, আগামী ৬ সেপ্টেম্বর। এর পর চিলেকোঠা নিজেদের প্রস্তুত করে তুলবে আসন্ন শারদ উৎসবের জন্য, আন্তর্জালে আসবে শারদ-ওয়েবজিন, বাস্তবের মাটিতে আসবে গানে-নাচে-কবিতায়-আড্ডায় মুখর আরও কত কিছু।

দীর্ঘ গুরুগম্ভীর সম্পাদকীয়র বদলে এমন হালকা শুরুয়াৎ-ই থাকুক, কী বলেন? আপনারা সকলে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন, লিখুন, সমালোচনা করুন। সঙ্গে থাকুন, চিলেকোঠায়, চিলেকোঠা ওয়েবজিনে...


0 মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন